default-image

এ সময় বন্ধুদের সঙ্গে গাছের চারা রোপণে অংশগ্রহণ করেন পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মনিরুজ্জামান ফকির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ। দুপুর সাড়ে ১২টার দিকে জেলা প্রশাসক রহিমা খাতুনের কার্যালয়ের বাগানেও বৃক্ষ রোপণ করা হয়।

সর্বশেষ বেলা ৩টায় শহরের দরগাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে চারা গাছ রোপণ করেন বন্ধুরা। পরে বিদ্যালয়টির শতাধিক শিক্ষার্থীর হাতে একটি করে বৃক্ষ উপহার দেওয়া হয়। শিক্ষার্থীরা নিজ নিজ বাড়িতে সেগুলো রোপণ করবে বলে প্রতিশ্রুতি দেয়।

default-image

মাদারীপুর বন্ধুসভার সভাপতি ডা. অখিল সরকার বলেন, ‘পুরো জেলায় সবুজের বেষ্টনী গড়ে তোলার প্রত্যয়ে প্রতিবছর বর্ষা মৌসুমে নিজেদের অর্থায়নে এ কর্মসূচি পালন করে আসছেন বন্ধুসভার সদস্যরা। সেই ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবারও আমরা দুই শতাধিক গাছের চারা রোপণ ও বিতরণ করেছি।’

default-image

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর বন্ধুসভার উপদেষ্টা সোহেল রানা, অলিউর রহমান, অজয় কুন্ডু, কার্যকরী সদস্য আরাফাত হাসান, সাংগঠনিক সম্পাদক সৈকত হোসাইন, সহসাংগঠনিক সম্পাদক বি এম রাসেল, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক সোহাগ সরদার, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক পূজা সরকার, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক মিরাজ সরদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আল শাহরিয়াত, কার্যকরী সদস্য মেহেদী হাসান, শামীমা রায়হান প্রমুখ।

ম্যাগাজিন সম্পাদক, মাদারীপুর বন্ধুসভা

কার্যক্রম থেকে আরও পড়ুন
মন্তব্য করুন