default-image

‘শিল্পীবন্ধু, আমরা আপনারই অপেক্ষায়’ শ্লোগানে শুরু হ‌য়ে‌ছে প্রথম আলো বন্ধুসভার শিল্পীবন্ধু‌দের অডিশন পর্ব। সারা দে‌শের সব শিল্পীবন্ধু‌কে একত্র করার উদ্যোগ নিয়েছে প্রথম আলো বন্ধুসভা জাতীয় প‌রিচালনা পর্ষদ। গত ২২ জুলাই বন্ধুসভার ফেসবুক পেজে ঘোষণা দেওয়ার মাধ্যমে শিল্পীবন্ধু‌দের তালিকা তৈরির কাজ শুরু হয়। প্রথমে অনলাইনে রে‌জিস্ট্রেশন কর‌তে আমন্ত্রণ জানানো হয়।

২২ জুলাই থে‌কে ৩০ জুলাই পর্যন্ত শিল্পীবন্ধুরা বাছাই পর্বে অংশগ্রহণের জন্য রে‌জিস্ট্রেশন করার সুযোগ পান। প্রাথ‌মিক বাছাইয়ের পর শিল্পীবন্ধুরা সু‌যোগ পান চূড়ান্ত পর্বে অংশগ্রহণের। ১৭ সে‌প্টেম্বর শুরু হয় চূড়ান্ত পর্বের বাছাই পর্ব। এদিন অনুষ্ঠিত হয় নজরুলসংগী‌তের চূড়ান্ত বাছাই পর্ব। ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় রবীন্দ্রসংগী‌তের চূড়ান্ত বাছাই পর্ব।

বিজ্ঞাপন

১৭ ও ১৮ সেপ্টেম্বরের চূড়ান্ত বাছাই পর্বে বিচারকের দা‌য়িত্ব পালন ক‌রেন প্রথম আলো বন্ধুসভা জাতীয় প‌রিচালনা পর্ষদের অনুষ্ঠানবিষয়ক সম্পাদক ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক চৈতী চক্রবর্তী, দুর্যোগ ও ত্রাণবিষয়ক সম্পাদক ও সংগীতশিল্পী পৌলমী অদিতি অন্তরা, ঢাকা মহানগর বন্ধুসভার অর্থবিষয়ক সম্পাদক ও সংগীতশিল্পী হৃদয় সৈকত।

১৯ সেপ্টেম্বর সন্ধ্যা সাতটায় দেশাত্মবোধক গা‌ন ও ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় লোকগা‌নের অডিশন পর্ব। ২১ ও ২২ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হ‌বে আধু‌নিক গা‌নের চূড়ান্ত অডিশন পর্ব। শুরু থেকেই শিল্পীবন্ধু‌ বাছাইয়ের সব প্রক্রিয়া অনলাইনে সম্পন্ন হচ্ছে।

মন্তব্য পড়ুন 0