default-image

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিব বর্ষ’ উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধুসভার দ্বিতীয় কর্মসূচি গল্প লেখা প্রতিযোগিতা ২০২০–এর ফলাফল প্রকাশিত হয়েছে। গত শনিবার বেলা ২টা ৩০ মিনিটে শাবিপ্রবি বন্ধুসভার অফিশিয়াল ফেসবুক পেজে ফলাফল প্রকাশ করে শাবিপ্রবি বন্ধুসভা। গত ১৩ আগস্ট থেকে ৩০ আগস্ট পর্যন্ত গল্প সংগ্রহ করে শাবিপ্রবি বন্ধুসভার ‘গল্প লেখা প্রতিযোগিতা ২০২০’ বাস্তবায়ন কমিটি।

বিজ্ঞাপন

গল্প লেখা প্রতিযোগিতায় সেরা তিন বিজয়ী হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাহিদ হাসান (প্রথম), চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিমেল সরকার (দ্বিতীয়) এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আফরোজ জাহান বিথী (তৃতীয়)। এ ছাড়া চতুর্থ থেকে দশম স্থান অর্জন করেছেন যথাক্রমে সাদিয়া জান্নাত ইভা (শাবিপ্রবি), হুমায়ুন কবির রিফাত (শাবিপ্রবি), ওয়াজিদ হোসেন (ঢাবি), মাইদুল ইসলাম মুরাদ (শাবিপ্রবি), সৌরভ শেখ (ইবি), ফাহাদ হোসেন ফাহিম (বাকৃবি), মো. সাব্বির (নটরডেম কলেজ, ঢাকা)।

সেরা তিন বিজয়ীকে বই এবং চতুর্থ থেকে দশম স্থান অধিকারীদের ১ জিবি ইন্টারনেট খচর বাবদ ৫০ টাকা উপহারসহ সকলের ছবির পোস্টার শাবিপ্রবি বন্ধুসভার ফেসবুক পেজে প্রকাশিত হবে।

মন্তব্য পড়ুন 0