বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

সম্প্রতি প্রাকৃতিক সৌন্দর্যের ক্যাম্পাসখ্যাত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ঘুরে গেলেন প্রথম আলো বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের সভাপতি মুমিত আল রশিদ।‌ সফরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বন্ধুসভার বন্ধুদের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি। চবিতে ব্যক্তিগত কাজে এলেও বন্ধুদের জন্য উপহার হিসেবে নিয়ে এসেছেন আলো ছড়ানো ও আলোকিত মানুষ গড়ার অস্ত্র বই। বইয়ের চেয়ে আর ভালো উপকার কিছুই হতে পারে না। চবি বন্ধুসভা এ বই উপহার পেয়ে বেশ উচ্ছ্বসিত। বন্ধুদের সঙ্গে আলাপচারিতায় মুমিত আল রশিদ বন্ধুদের বেশি বেশি বই পড়ার পরামর্শ দেন।

বন্ধুসভার বন্ধুরা মুমিত আল রশিদকে চবি ক্যাম্পাস ঘুরে দেখান। চবি ক্যাম্পাসের সৌন্দর্য দেখে তিনি মুগ্ধ হন। চবি বন্ধুসভার বন্ধু অর্ণব ভট্টাচার্য ও তনুশ্রী বণিকের কণ্ঠে গাওয়া গান ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন তিনি।

default-image

বন্ধুদের সঙ্গে নিয়ে মুমিত আল রশিদ চবি উপাচার্যের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। বন্ধুসভার পক্ষ থেকে উপাচার্যকে মগ ও বন্ধুসভার ম্যাগাজিন‌ ‘তারুণ্য’ উপহার দেওয়া হয়। বন্ধুসভার সভাপতি চবির কলা অনুষদের ডিন মহীবুল আজিজ ও প্রক্টর রবিউল হাসান ভূঁইয়াকেও ‘তারুণ্য’ উপহার দেন। এ সময় চবি বন্ধুসভার সাধারণ সম্পাদক এস এইচ সাগর উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বন্ধুসভার বন্ধুদের পক্ষ থেকে মুমিত আল রশিদকে ছবিসংবলিত একটি ফ্রেম উপহার দেওয়া হয়। তিনি চবি বন্ধুসভার চলমান কার্যক্রমের প্রশংসা করেন।

কার্যক্রম থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন