default-image

করোনাকালে সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় প্রথম আলো বন্ধুসভার ২২তম জন্মদিন পালিত হয়েছে। গত ১১ নভেম্বর বুধবার বিকেলে উপজেলার ধানগড়ায় বিশ্বসাহিত্য কেন্দ্র পাঠাগারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুবীর কুমার দাশ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সদর বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষক ও রায়গঞ্জ বন্ধুসভার সাবেক সভাপতি সেলিম রেজা খন্দকার।

প্রধান অতিথির বক্তব্যে সহকারী কমিশনার (ভূমি) সুবীর কুমার দাশ বন্ধুসভার সঙ্গে নিজের সম্পৃক্ততার কথা উল্লেখ করে বলেন, ‘কলেজজীবনে বন্ধুসভার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। কর্মজীবনেও বন্ধুসভার সঙ্গে আছি।’ বাংলাদেশের অনেক ভালো কাজের সঙ্গে বন্ধুসভার নাম যুক্ত রয়েছে বলে জানান তিনি।

বিজ্ঞাপন

বক্তব্য দেন রায়গঞ্জ বন্ধুসভার সাধারণ সম্পাদক সাদিয়া ইসলাম, সাবেক সভাপতি ও ইউনিভার্স একাডেমির শিক্ষক আলহাজ আহমেদ, সাবেক সভাপতি আরাফাত হোসাইন ও রাকিবুল হাসান, সাবেক সাধারণ সম্পাদক আবু রায়হান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রায়হান আজাদ, ঢাকার সরকারি বেগম বদরুন্নেসা কলেজের শিক্ষার্থী আকিয়া পারভীন, ধানগড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বিদ্যুৎ কুমার মোদক প্রমুখ।

অতিথিরা আগামীতে বন্ধুসভার ভালো কাজের মাত্রা আরও বিস্তৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। শেষে কেক কাটার মাধ্যমে আয়োজনের সমাপ্তি হয়।

মন্তব্য পড়ুন 0