default-image

অনুষ্ঠিত হলো বন্ধুসভার ভবিষ্যৎ কর্মপরিকল্পনা বিষয়ে ভার্চ্যুয়াল আলোচনা অনুষ্ঠান। গতকাল সন্ধ্যা সাড়ে ৬টায় জুম ক্লাউড মিটিংস অ্যাপের মাধ্যমে সারা দেশের বন্ধুরা এ আয়োজনে অংশ নেন। এতে সারা দেশ থেকে ১১৪টি বন্ধুসভার সভাপতি, সাধারণ সম্পাদকসহ মোট ৩৫৬ জন বন্ধু উপস্থিত ছিলেন।

বৈঠকে প্রথম আলো বন্ধুসভার উপদেষ্টা ও প্রথম আলোর যুব কর্মসূচি ও অনুষ্ঠান প্রধান মুনির হাসান বন্ধুসভার ভবিষ্যৎ কর্মপরিকল্পনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। এ ছাড়াও তিনি বন্ধুদের সাংগঠনিক নানা বিষয়ে দিকনির্দেশনা দেন এবং প্রশ্নোত্তর পর্বে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

বিজ্ঞাপন
default-image

বিভিন্ন বন্ধুসভার বন্ধুরা তাঁদের কাজের বিষয়গুলো তুলে ধরেন এবং বন্ধুসভার সঙ্গে থেকে আরও ভালো কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন বন্ধুরা।

করোনাকালেও বন্ধুরা যে কর্মতৎপরতা দেখিয়েছেন, এ বিষয়ে ধন্যবাদ জানিয়ে প্রশংসা করেন মুনির হাসান। তিনি তুলে ধরেন, অনলাইনের মাধ্যমে ভালো কাজ করা সম্ভব। তাই সরাসরি কাজের পাশাপাশি অনলাইনেও জোর দেওয়া প্রয়োজন।

বিজ্ঞাপন
default-image

আলোচনায় বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের সভাপতি ড. মুমিত আল রশিদ, নির্বাহী সভাপতি শাকিল মাহবুবসহ বন্ধুসভা জাতীয় পর্ষদের কয়েকজন বন্ধু যুক্ত হন।

করোনাকালে যেসব কাজ সম্পন্ন করা হয়েছে, তা বিস্তারিত তুলে ধরেন বন্ধুসভা জাতীয় পর্ষদের সভাপতি। এ ছাড়া তিনি জানান, বন্ধুদের নানা বিষয়ে দক্ষ করে তোলার জন্য বেশ কিছু কর্মপরিকল্পনা হাতে নেওয়া হয়েছে।

আয়োজনে উপস্থাপনা করেন বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক মৌসুমী মৌ।

default-image
মন্তব্য পড়ুন 0