নতুন ও পুরোনো বন্ধুদের অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে ওঠে পুনর্মিলনী উৎসব
নতুন ও পুরোনো বন্ধুদের অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে ওঠে পুনর্মিলনী উৎসবছবি: বন্ধুসভা

কুমিল্লা বন্ধুসভার ২২ বছরের নতুন ও পুরোনো বন্ধুদের প্রাণবন্ত অংশগ্রহণে অনুষ্ঠিত হলো ‘প্রথম আলো কুমিল্লা বন্ধুসভার পুনর্মিলনী ২০২১’ শীর্ষক অনুষ্ঠান।
নগরীর প্রাণকেন্দ্র কুমিল্লা টাউন হল থেকে ১৯ তারিখ শুক্রবার শোভাযাত্রার মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠানের শুভ উদ্বোধন হয়। উদ্বোধন করেন জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডের সচিব অধ্যাপক ড. মো. নিজামুল করিম। শোভাযাত্রা শেষে বন্ধুরা বাসযোগে রওনা দেন শহর থেকে সমতট অঞ্চলের পুরাকীর্তি লালমাই পাহাড়ে। উদ্দেশ্য কুমিল্লা কোটবাড়ির ম্যাজিক প্যারাডাইস, ডাইনোসর পার্ক ও কাশবন রিসোর্ট ভ্রমণ। বন্ধুরা বিকেল পর্যন্ত সেখানে নানা বর্ণিল আয়োজন হইহুল্লোড় আর আনন্দ উৎসবে অতিবাহিত করেন।

বিজ্ঞাপন
default-image

কুমিল্লা বন্ধুসভার সভাপতি মাহমুদা আক্তারের সভাপতিত্বে স্মৃতিচারণা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বক্তব্য দেন কুমিল্লা বন্ধুসভার উপদেষ্টা কুমিল্লা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডা. মোসলেহ উদ্দিন আহাম্মদ, কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ জামাল নাছের, রোটা. দিলনাশিঁ মোহসেন, প্রথম আলো কুমিল্লার নিজস্ব প্রতিবেদক গাজীউল হক সোহাগ ও রোটা. দেলোয়ার হোসেন মানিক।
আরও বক্তব্য দেন কুমিল্লা বন্ধুসভার সাবেক সভাপতি ও অনুষ্ঠান কমিটির আহ্বায়ক অধ্যক্ষ মহিউদ্দিন লিটন। অনুষ্ঠানে কুমিল্লা বন্ধুসভার সাবেক ও বর্তমান সভাপতি, সাধারণ সম্পাদকসহ বন্ধুসভার নতুন ও পুরোনো বন্ধুরা উপস্থিত ছিলেন। এ ছাড়া কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধুসভার বন্ধুরাও এ আনন্দ আয়োজনে যোগ দেন।

যুগ্ম সাধারণ সম্পাদক, কুমিল্লা বন্ধুসভা

কার্যক্রম থেকে আরও পড়ুন
মন্তব্য করুন