default-image

প্রথম আলো বন্ধুসভার ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘বন্ধুসভাকে জানুন, প্রথম আলোকে জানুন’ স্লোগানে আয়োজিত কুইজের ফল প্রকাশিত হয়েছে। ১১ নভেম্বর প্রথম আলো বন্ধুসভার ফেসবুক পেজ থেকে লাইভ অনুষ্ঠানের মাধ্যমে ফল ঘোষণা করেন বন্ধুসভার উপদেষ্টা ও প্রথম আলোর যুব কার্যক্রমের প্রধান মুনির হাসান।

চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বন্ধুদের মধ্য থেকে ১০ জনকে বিজয়ী ঘোষণা করা হয়। প্রতিযোগিতায় মোট ২০টি প্রশ্নের জন্য ২০ নম্বর বরাদ্দ ছিল। সর্বোচ্চ ১৯ নম্বর পেয়ে প্রথম স্থান লাভ করেছেন ঢাকা মহানগর বন্ধুসভার শাহিন মাহফুজ। দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন ময়মনসিংহ বন্ধুসভার সাদিকুল ইসলাম সারোয়ার ও সিলেট বন্ধুসভার রানা মজুমদার।

বিজ্ঞাপন

অন্য বিজয়ীরা হলেন—চতুর্থ ঢাকা মহানগর বন্ধুসভার হুর এ জান্নাত, পঞ্চম রংপুর বন্ধুসভার সুদীপ্ত কুমার সাহা, ষষ্ঠ ঢাকা মহানগর বন্ধুসভার শারমিন সুলতানা, সপ্তম ঢাকা মহানগর বন্ধুসভার আশেকুর রহমান, অষ্টম ময়মনসিংহ বন্ধুসভার মো. আবুল বাশার, নবম ময়মনসিংহ বন্ধুসভার মো. শাহরিয়ার নাজিম সীমান্ত এবং দশম গাইবান্ধা বন্ধুসভার মিঠুন কুমার হৃদয়।

প্রতিযোগিতাটি শুধু বন্ধুসভার বন্ধুদের জন্য আয়োজন করা হয়, এতে মোট ৩৭৬ জন বন্ধু নিবন্ধন করেন। ৭ ও ৮ নভেম্বর ছিল অনুশীলন পর্ব। ৯ নভেম্বর মহড়া পর্ব অনুষ্ঠিত হয়। ১০ নভেম্বর বিকেল চারটায় নিবন্ধিত বন্ধুরা চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নেন। অংশগ্রহণকারী বন্ধুদের মধ্য থেকে ১০ জনকে বিজয়ী ঘোষণা করা হলো। প্রতিযোগিতাটি প্রথম আলোর আইটি এবং অনুষ্ঠান বিভাগের সহযোগিতায় অনলাইনে অনুষ্ঠিত হয়।

কুইজের প্রশ্ন ছিল মূলত বন্ধুসভা ও প্রথম আলো সম্পর্কিত। আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, শিগগিরই বিজয়ীদের সঙ্গে যোগাযোগ করে পুরস্কার পৌঁছে দেওয়া হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0