প্রথম আলোর প্রতিষ্ঠা বার্ষিকীতে বন্ধুসভার আয়োজন

বিজ্ঞাপন

আজ রোববার প্রথম আলোর ২০তম প্র​তিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর বন্ধুসভা এক আনন্দ আয়োজন করে। রাজধানীর সিএ ভবন মিলনায়তনে অনুষ্ঠান শুরু হয় বিকেল ৫টায়।

default-image

জাতীয় পরিচালনা পর্ষদের সহসভাপতি জান্নাতুল বাকেরের সূচনা বক্ত​ব্যে বন্ধুরা করতালি দিয়ে ওঠেন। এ বছর ​ভৈরব ও খুলনা বন্ধুসভাকে সেরা বন্ধুসভা ঘোষণা করা হয়। শুরুতে তাঁদের ফুল দিয়ে বরণ করা হয়।অনুষ্ঠানে গান পরিবেশন করেন ঢাকা মহানগর বন্ধুসভার গানের দল ‘বন্ধুর গান’। তাঁরা পরিবেশন করেন ‘আলো আমার আলো’ ও ‘আগুনের পরশমনি’ গান।

default-image

আরও গান পরিবেশন করেন ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় বন্ধুসভার এনামুল হক, ইউনিভার্সেল মেডিকেল কলেজ বন্ধুসভার নাঈম উল হক, প্রাইম বিশ্ববিদ্যালয় বন্ধুসভার প্লাবন ও ইস্টার্ন ইউনিভার্সিটি বন্ধুসভার হাবিবুর রহমান। নৃত্য পরিবেশন করেন রওনক ফেরদৌস রাকা, দ্বৈত নৃত্য পরিবেশন করেন বুয়েট বন্ধুসভার দৃষ্টি রায় চৌধুরী ও অংকিতা দস্তিদার এবং ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় বন্ধুসভার অধরা ও জান্নাতুল অনি।

default-image

‘বাবা’ গানের সঙ্গে ঢা​কা বিশ্ববিদ্যালয় বন্ধুসভার উম্মে হাবিবা ডায়না ও সুপ্রিয় সাহার দ্বৈত নৃত্য দর্শকদের মুগ্ধ করে। ‘তবুও বাংলাদেশ’ শিরোনামে একক মুকাভিনয় পরিবেশন করেন মীর লোকমান। অনুষ্ঠানে কৌতুক পরিবেশন করেন খুলনা বন্ধুসভার সাবিকুন নাহার। কানিজ ফাতেমা সূর্যের পরিচালনায় একটি মিশ্রগানে ফ্যাশন শো পরিবেশন করা হয়। শর্মিষ্ঠা সরকারের পরিচালনায় বিভিন্ন গানে কোরিওগ্রাফি পরিবেশন করা হয়।

default-image

জাতীয় পরিচালনা পর্ষদের সভাপতি দন্ত্যস রওশন বলেন, ‘বন্ধুসভা একটি তরুণ প্রজন্মের প্লাটফর্ম, যাঁরা আগামীতে বাংলাদেশের নেতৃত্ব দেবে’।
অনুষ্ঠান উপস্থাপনা করেন জাতীয় পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক সৈয়দ রশীদুল হাসান ও সাংগঠনিক সম্পাদক কামরুন্নাহার মৌসুমী।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন