বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

এর আগে মাদ্রাসা চত্বরে উন্নত জাতের আমের চারা রোপণ করা হয়। একই সঙ্গে মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে স্বাস্থ্য সচেতনতা সৃষ্টিতে মাস্ক বিতরণ করা হয়। অনুষ্ঠানে মোট ৭৫ জনের মধ্যে উন্নত মানের খাবার ও মাস্ক বিতরণ করা হয়।

অসহায় ও দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে উন্নত মানের খাবার পরিবেশনকালে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিরা বলেন, ‘প্রথম আলো সব সময় ভালো কাজের সঙ্গে থাকে। ভালোর সঙ্গে আলোর পথচলা আরও গতিশীল হোক, এই হোক আমাদের কামনা। প্রথম আলোর যেকোনো ভালো কাজের সঙ্গে আমরা আছি, ভবিষ্যতেও থাকব।’

default-image

দিনব্যাপী এসব অনুষ্ঠান শেষে সন্ধ্যায় ভার্চ্যুয়াল সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় প্রথম আলো প্রতিনিধি ও বন্ধুসভার উপদেষ্টা এম রাশেদুল হক, বন্ধুসভার উপদেষ্টা ও আব্দুল হালিম মিয়া কলেজের অধ্যক্ষ বিলকিস আক্তার, ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজের সহযোগী অধ্যাপক ও আব্দুল হালিম মিয়া কলেজের কো–প্রতিষ্ঠাতা ফকীর মো. নুরুজ্জামান, বন্ধুসভার সাবেক সভাপতি, বালিয়াকান্দি মীর মশাররফ হোসেন কলেজের অধ্যাপক কামরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও বন্ধুসভার উপদেষ্টা মো. সিদ্দিক মিয়া, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক ও বন্ধুসভার উপদেষ্টা মো. সেলিম মুন্সী, বন্ধুসভার সভাপতি মুহাম্মদ বাবর আলী, সাবেক সভাপতি শেখর আহমেদ বাবু, সহসভাপতি নাসরিন আক্তার ইতি, মো. লুৎফর রহমান, সাবেক সহসভাপতি মো. বাদল বিশ্বাস, সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মইনুল হক মৃধা, সাংগঠনিক সম্পাদক জীবন চক্রবর্তী, সহসাংগঠনিক সম্পাদক শফিক মন্ডল, অনুষ্ঠানবিষয়ক সম্পাদক ইমদাদুল হক, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ডা. জাকির হোসেন, ক্রীড়াবিষয়ক সম্পাদক মো. সবুজ, বেলায়েত হোসেন, ফিরোজ আহম্মেদ, শরিফুল ইসলাম, ফরহাদুল ইসলাম, রবিউল ইসলাম প্রমুখ।

কার্যক্রম থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন