বিজ্ঞাপন
বিজ্ঞাপন

‘সেরা বন্ধু’ নির্বাচিত হয়েছেন কক্সবাজার বন্ধুসভার সহসভাপতি ফারিয়াল মৌমিতা মোস্তফা, ‘সেরা সভাপতি’ নির্বাচিত হয়েছেন কক্সবাজার বন্ধুসভার সভাপতি রুহুল আমিন, ‘সেরা সাধারণ সম্পাদক’ নির্বাচিত হয়েছেন কক্সবাজার বন্ধুসভার সাধারণ সম্পাদক উম্মে সাদিয়া হোসেন সিকদার। ‘সেরা অদম্য বন্ধু’ নির্বাচিত হয়েছেন কক্সবাজার বন্ধুসভার যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিম কুদ্দুস। ‘সেরা সংগঠক’ নির্বাচিত হয়েছেন কক্সবাজার সিটি কলেজ বন্ধুসভার সভাপতি মোহাম্মদ আবদুল্লাহ। ‘সম্মানিত উপদেষ্টা’ হিসেবে সম্মাননা পেয়েছেন কক্সবাজার বন্ধুসভার উপদেষ্টা ইব্রাহিম খলিল। কক্সবাজার, কক্সবাজার সিটি কলেজ, কক্সবাজার সরকারি কলেজ, চকরিয়া ও মহেশখালী বন্ধুসভার তিন শতাধিক বন্ধুর মধ্য থেকে সেরা এই ছয়জন বন্ধুকে পুরস্কারের জন্য মনোনীত করা হয়।

সেরা ছয়জন বন্ধুকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রথম আলো কক্সবাজার আঞ্চলিক অফিস প্রধান ও বন্ধুসভার প্রধান উপদেষ্টা আব্দুল । বিশেষ অতিথির বক্তব্য দেন উপদেষ্টা চন্দন কান্তি দাশ, তফরিদা বেগম, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক শামীম আক্তার, বিশ্বজিত পাল, মোহাম্মদ মহিউদ্দিন, কাজী মিজানুর রহমান, দিল তাফরিহা, আরিফুর রহমান ও কক্সবাজার সিটি কলেজের প্রভাষক তৌহিদুর রহমান।

default-image

অনুষ্ঠান সঞ্চালনা করেন কক্সবাজার বন্ধুসভার সাধারণ সম্পাদক উম্মে সাদিয়া হোসেন সিকদার। উপস্থিত ছিলেন কক্সবাজার বন্ধুসভার সদস্য নাওরিন হাসনাত উমামা, নারীবিষয়ক সম্পাদক মাসুমা আকতার, কক্সবাজার সরকারি কলেজ বন্ধুসভার সভাপতি মুরাদ মোক্তাদির, কক্সবাজার বন্ধুসভার সহসভাপতি ফারিয়াল মৌমিতা মোস্তফা, সভাপতি রুহুল আমিন ও উপদেষ্টা ইব্রাহিম খলিল। অনুষ্ঠানে গান ও কবিতা আবৃত্তি করেন কক্সবাজার বন্ধুসভার প্রশিক্ষণবিষয়ক সম্পাদক তাসমিনা আফরিন ও সদস্য নাওরিন হাসনাত উমামা।

কার্যক্রম থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন