default-image

ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ বন্ধুসভার বছরের প্রথম সভা ‘বন্ধু আড্ডা ১.০’ অনুষ্ঠিত হলো ৭ জানুয়ারি। সভায় ওয়ার্ল্ড ইউনিভার্সিটি বন্ধুসভার পূর্ববর্তী কমিটির বন্ধুদের বিদায় ও নতুন কমিটির বন্ধুদের তালিকা প্রকাশিত হয় এবং সাংস্কৃতিক পর্বের আয়োজন করা হয়।

পুরো আয়োজন অনুষ্ঠিত হয় গুগল মিটের মাধ্যমে। রাত সাড়ে ৮টায় সভার উদ্বোধন করেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি বন্ধুসভার উপদেষ্টা কাজী হাসান রবিন। সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি খায়রুল আলম রিয়াদ। উপস্থাপনা করেন নতুন সভাপতি মো. সাইদুর রহমান।

বিজ্ঞাপন

অতিথি হিসেবে উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী হাসান রবিন, ডা. মাজারুল ইসলাম, উজ্জ্বল ইয়ামান চৌধুরী ও আয়েশা সিদ্দিকা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে বক্তব্য দেন ডা. মাজারুল ইসলাম, কাজী হাসান রবিন, আয়েশা সিদ্দিকা ও উজ্জ্বল ইয়ামান চৌধুরী। দিকনির্দেশনামূলক কথার মাধ্যমে কীভাবে এক হয়ে কাজ করতে হবে, নতুন বছরের নতুন সব পরিকল্পনার বাস্তবায়ন করতে হবে—এসব বিষয়ে সদস্যদের উদ্দেশে কথা বলেন উপদেষ্টারা।

উপদেষ্টা আয়েশা সিদ্দিকা নতুন কমিটির তালিকা প্রকাশ করেন। বিদায়ী কমিটির সভাপতি খায়রুল আলম রিয়াদ উপদেষ্টামণ্ডলীর দৃষ্টি আকর্ষণ করে পুরোনো কমিটির কার্যক্রম তুলে ধরেন ও নতুন কমিটির সবাইকে বরণ করে নেন।

অনলাইন এই আড্ডার অন্যতম আকর্ষণ ছিল সাংস্কৃতিক পরিবেশনা। গান পরিবেশন করেন পলক হীরা, নাসির উদ্দিন সাদাফ ও শান্ত আহমেদ। কবিতা আবৃত্তি করেন কাসপিয়া আফরিন কাঁকন। সবশেষে আয়েশা সিদ্দিকার কবিতা আবৃত্তির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। মনোমুগ্ধকর পরিবেশনার উদ্যমতা নিয়ে রাত ১০টায় টানা দেড় ঘণ্টার এই আয়োজন শেষ হয়।

সভাপতি, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ বন্ধুসভা

বিজ্ঞাপন
মন্তব্য করুন