default-image

সরকারি আশেক মাহমুদ কলেজের ৭১ স্মৃতিস্তম্ভ প্রাঙ্গণে অনুষ্ঠিত হলো জামালপুর বন্ধুসভার বছরের দ্বিতীয় পাঠচক্র। ২৬ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে এ পাঠচক্রের আয়োজন করা হয়। পাঠচক্রের বিষয় ছিল জহির রায়হান রচিত উপন্যাস ‘আরেক ফাল্গুন’।

default-image

জামালপুর বন্ধুসভার সভাপতি এস এম সিফাত আবদুল্লাহর উদ্বোধনী বক্তব্য দিয়ে পাঠচক্র শুরু হয়। তিনি পাঠচক্রের বিষয় ও উদ্দেশ্য জানান। প্রথমে বন্ধু অন্তরা চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. মোহাইমিনুল ইসলাম আকাশ বইটির সংক্ষিপ্তসার উপস্থিত সবার উদ্দেশে বলেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠান সম্পাদক কানিজ ফাতেমা তায়েবা ও সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম যুবরাজ বইয়ের কিছু কিছু অংশ সবাইকে পড়ে শোনান। বন্ধুরা মনোযোগসহকারে তাঁদের পাঠ শোনেন এবং নিজেদের মতামত ব্যক্ত করেন।

default-image

পাঠচক্রের আলোচনায় অংশ নেন জামালপুর বন্ধুসভার সহসভাপতি এস এম এম মাসুদ রানা, নারীবিষয়ক সম্পাদক আশা সরকার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. আসাদুজ্জামান, পাঠাগার সম্পাদক মো. আরিফ হোসেন রাহুল, পরিবেশবিষয়ক সম্পাদক মো. বায়েজিদ হোসেন, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক মো. মাহমুদুল হাসান মারুফ, বন্ধু সাজ্জাদ হোসেন, জাকারিয়া জাকিসহ আরও অনেকে।

default-image

পাঠচক্র সম্পাদক মুন তানিন আলম ভিডিও কলের মাধ্যমে পাঠচক্রে যুক্ত হোন। পাঠচক্র শেষে মার্চ মাসের কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়।

সভাপতি, জামালপুর বন্ধুসভা

কার্যক্রম থেকে আরও পড়ুন
মন্তব্য করুন