রবীন্দ্র-নজরুল-সুকান্ত জয়ন্তী উদ্যাপন

বিজ্ঞাপন

গান, কবিতা আবৃত্তি ও অনুভূতি প্রকাশের মধ্যে দিয়ে রবীন্দ্র-নজরুল-সুকান্ত জয়ন্তী উদ্‌যাপন করে প্রথম আলো রাজবাড়ী বন্ধুসভা।

২৫ মে, বৃহস্পতিবার বিকেলে রাজবাড়ী সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের শহীদ মিনারের পাদদেশে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিকেল ৪টা ৪৫মিনিটে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। গান ও কবিতা আবৃত্তির ফাঁকে ফাঁকে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এবং কিশোর কবি সুকান্তের জীবন ও কর্মের ওপর আলোচনা করা হয়।

default-image

অনুভূতি প্রকাশ করেন জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকীর আবদুল জব্বার, ডা. আবুল হোসেন কলেজের অধ্যক্ষ এ বি এম মঞ্জুরুল আলম দুলাল, রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিড়্গক মো. আবদুল হামিদ, প্রথম আলোর রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহম্মেদ। শুরুতে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান।

গান পরিবেশন করেন বন্ধুসভার বন্ধু ও উদীচী শিল্পী গোষ্ঠীর সাবেক সাধারণ সম্পাদক মো. আবদুল জব্বার, জেলা শিল্পকলা একাডেমীর সুদীপ্তা স্যানাল, বন্ধুসভার বন্ধু সৌরভ চক্রবর্তী, কুইন, রোদেলা, সুমা ও গোলাম মোস্তফা।

default-image

রাজবাড়ী আবৃত্তি পরিষদের আহনাফ হাসান রবিন, দেলোয়ার হোসেন, অলিভ, উন্মে সায়মা একা, বন্ধুসভার বন্ধু ফাহমিদা জামান তান্নী ও সাদমান সাকিব রাফি কবিতা আবৃত্তি করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বন্ধুসভার সহ সভাপতি শামীমা আক্তার।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন