নেচে মাতিয়ে তুললেন পঁচিশ বন্ধু

বিজ্ঞাপন
default-image

স্বপ্ন ছিল অনেক দিনের। শুধুই নাচের একটি অনুষ্ঠান করার। সে স্বপ্ন পূরণ হলো ১৪ মে।
নাচ পরিবেশন করলেন শুধু প্রথম আলো বন্ধুসভার শিল্পীরা।
প্রথমে ছোট একটা ঘোষণা দিয়েছিলাম বন্ধুসভার ফেসবুক পেজ-এ। এ ঘোষণা দেখে সাড়া পড়ল সারা দেশে। ঢাকার বাইরে থেকে অনেকেই এই নৃত্যানুষ্ঠানে অংশ নিতে চান।
আয়োজনের নাম দেওয়া হলো, বাঁকা উঠানের নাচ। অনেকে বললেন, এ কেমন নাম রে বাবা। আবার নাম পছন্দ হয়েছে এমন অনেকে ফোন করে জানালেন।
রাজধানীর এই অনুষ্ঠানে ঢাকার বাইরে থেকে এলেন উমি৴ আক্তার পায়েল, কুড়িগ্রাম। কিশোরগঞ্জ থেকে এলেন রিফাত ইসলাম। বরিশালের গৌরনদী থেকে এলেন সিলভিয়া মুন। বান্দরবানের বন্ধু নাই এ সিং যোগ দিলেন অনুষ্ঠানে।
ভৈরব থেকে উপস্থিত হলেন সানজিদা সিদ্দিকা, ডরিনা আক্তার প্রিয়াংকা, মাহমুদা তমা, জান্নাতুল ফেরদৌস প্রীতি, তোফাজ্জল হোসেন তূর্য ও সামিয়া সিদ্দিকা।

সাভার থেকে অংশ নিয়েছেন বিপাশা সাহা ও রফিকুল ইসলাম আর ঢাকার শান্ত মারিয়াম বন্ধুসভার মো সায়েম, রোহাইদা আক্তার প্রীতি, নিশাত তাসনিম তমা, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের তাসমিয়া মাহাবুব শাওন, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় বন্ধুসভার ইলিয়াস নবী ফয়সাল।
ক্যামব্রিয়ান বন্ধুসভার, জারিন তাসনিম ইষিকা, সামিরা সানজানা আদৃতা, মালিহা ইসলাম নয়না ও সানজিদা আক্তার জেরিন এবং ঢাকা মহানগর বন্ধুসভার দুই বন্ধু আনন্দিতা খান ও সুমন।
সোয়া দুই ঘণ্টার এই অনুষ্ঠানে মঞ্চ দাপিয়ে বেড়ালেন বন্ধুরা। দর্শক বন্ধুরাও অংশ নিলেন নাচে। বাঁকা উঠানের নাচ সার্থক করে তুললেন শিল্পী বন্ধুরা।

লেখক: সভাপতি, প্রথম আলো বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদ

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন