কুড়িগ্রাম বন্ধুসভার বার্ষিক কর্মমূল্যায়ন

বিজ্ঞাপন
default-image


গত ৯ নভেম্বর বেলা ১১টায় কুড়িগ্রাম বন্ধুসভার উদ্যোগে বার্ষিক কর্মমূল্যায়ন ও পাঠচক্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বন্ধুসভার নতুন ও পুরোনো বন্ধুরা অংশগ্রহণ করেন।

ওই দিন বন্ধুসভার বন্ধুরা প্রথম আলো প্রতিনিধি ও কুড়িগ্রাম বন্ধুসভার উপদেষ্টা সফি খানের ছাদবাগানে উপস্থিত হন। সেখানে সারা বছরের ভালো কাজগুলো নিয়ে আলোচনা করা হয় ও ভবিষ্যতে আরও কী কী ভালো কাজ করা যায়, সে বিষয়ে সব বন্ধুর মতামত নেওয়া হয়। পরে মুক্তিযুদ্ধবিষয়ক পাঠচক্র অনুষ্ঠিত হয়।

এ সময় সিদ্ধান্ত নেওয়া হয়, ৬ ডিসেম্বর কুড়িগ্রাম হানাদারমুক্ত দিবস উপলক্ষে শহীদদের স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণসহ একজন মুক্তিযোদ্ধাকে নিয়ে মুক্তিযুদ্ধের গল্প শোনা হবে। সেখানে বীর প্রতীক আবদুল হাই সরকারকে অতিথি করার সিদ্ধান্ত গৃহীত হয়।

কুড়িগ্রাম জেলার ৭ জন খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধার তথ্য সংগ্রহের দায়িত্ব দেওয়া হয় বন্ধুসভার বন্ধু কল্লোল রায়, জাকির হোসেন, সুরঞ্জন মজুমদার ও রাজ্য জ্যোতিকে।

আলোচনায় উপস্থিত ছিলেন সফি খান, বন্ধুসভার সভাপতি মোকলেছুর রহমান (মুকুল), সহসভাপতি জাহানুর রহমান খোকন, সাধারণ সম্পাদক আসিফ ওয়াহিদ, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, নারীবিষয়ক সম্পাদক নুসরাত জাহান, দপ্তর সম্পাদক সেলিম আহম্মেদ, আসাদুজ্জামান আরিফ, কল্লোল রায়, জাকির হোসেন, সুরঞ্জন মজুমদার, রাজ্য জ্যোতি প্রমুখ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন