default-image


কিশোরগঞ্জ বন্ধুসভার বন্ধুরা আনন্দঘন পরিবেশে সময় কাটান। ১৩ জুলাই শনিবার কিশোরগঞ্জ বন্ধুসভার বন্ধুরা করিমগঞ্জ উপজেলার বালিখলা হাওরের বেড়িবাঁধে ভ্রমণে যান।

এ সময় বন্ধুরা বেড়িবাঁধের চারদিকের মনোরম দৃশ্য উপভোগ করেন। অনেকে স্রোতের পানিতে গোসল করেন ও সাঁতার কাটেন। হাওরে প্রচুর ঢেউ ও শনশনে বাতাস ছিল। হঠাৎ বৃষ্টি আসে, এই বৃষ্টি প্রকৃতির রূপকে আরও লাবণ্যময় করে তুলে। এরপর বন্ধুসভার বন্ধুরা একই উপজেলার মরিচখালী এলাকায় রোজ ফ্লাওয়ার কিন্ডারগার্টেন নামে একটি স্কুলে খুদে শিক্ষার্থীদের সঙ্গে সময় কাটান এবং স্কুল কর্তৃপক্ষ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ আল মাসউদ, বন্ধুসভার উপদেষ্টা প্রথম আলোর কিশোরগঞ্জ প্রতিনিধি তাফসিলুল আজিজ, বন্ধুসভার সভাপতি আফজাল আহমেদ, সহসভাপতি সুরাইয়া ফেরদৌসী, যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস ভুঁইয়া ও সাঈদা সুলতানা, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজ মারুফ, উপসাংগঠনিক সম্পাদক হৃদয় খান, সাহিত্য সম্পাদক সাবরিনা আইরিন, সমাজকল্যাণ সম্পাদক এনামুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুদীপ্ত মোস্তফা, শিক্ষা ও পাঠাগার সম্পাদক জহিরুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক ফারাহ নাশিতা, ক্রীড়া সম্পাদক রাজু সাহা, প্রশিক্ষণ সম্পাদক সাইদুজ্জামান ইমন, সামিয়া অন্তি, নুহাশ খান, হাবিবা আইরিন, নাঈম আজিজ, শারমিন আক্তার প্রমুখ।

কিশোরগঞ্জ বন্ধুসভা

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0